আজ || রবিবার, ২৮ এপ্রিল ২০২৪
শিরোনাম :
  গোপালপুরে দারোগার মাথা ফাটানোর ঘটনায় ১৬ জনকে জেলহাজতে প্রেরণ       গোপালপুরে দারোগার মাথা ফাটিয়েছে সন্ত্রাসীরা; গ্রেফতার ১০       গোপালপুরে প্রধানমন্ত্রীর ফেয়ার প্রাইজের চাল কালোবাজারে বিক্রির অভিযোগ       গোপালপুরে ইউপি চেয়ারম্যান আব্দুল মোমেনের পদত্যাগ       উত্তর টাঙ্গাইল নূরানী মাদরাসার বৃত্তিপ্রাপ্ত শিক্ষার্থীদের বৃত্তি প্রদান       গোপালপুরে জাতীয় দুর্যোগ প্রস্তুতি দিবস উদযাপন       গোপালপুরে নানা আয়োজনে আন্তর্জাতিক নারী দিবস পালিত       গোপালপুরে পৃথক সড়ক দূর্ঘটনায় শিশু ও নারী নিহত       গোপালপুরে অগ্নিকান্ডে ক্ষতিগ্রস্তদের মধ্যে নগদ অর্থ প্রদান       গোপালপুরে জাতীয় সংসদ সদস্য ছোট মনির সংবর্ধিত    
 


গোপালপুর উপজেলা মহিলা আওয়ামীলীগের পূর্ণাঙ্গ কমিটি গঠন

ডেক্স নিউজ :

গোপালপুর উপজেলা মহিলা আওয়ামী লীগের কমিটি অনুমোদন দিয়েছে সংগঠনের টাঙ্গাইল জেলা শাখা। এতে আয়শা আক্তার শিখাকে সভাপতি এবং মানসুরা আকন্দকে সাধারণ সম্পাদক করে ৭১ সদস্য বিশিষ্ট পূর্ণাঙ্গ কমিটি গঠন করা হয়।

গত রোববার জেলা মহিলা আওয়ামী লীগের সভানেত্রী মানোয়ার বেগম এক চিঠিতে আগামী তিন বছরের জন্য এই কমিটির অনুমোদন দিয়েছেন। অনুমোদিত পূর্ণাঙ্গ কমিটিতে সভাপতি ও সাধারণ সম্পাদক ছাড়াও ৯টি সহ-সভাপতি, ৩টি যুগ্ম সাধারণ সম্পাদক, ৩টি সাংগঠনিক সম্পাদক, ১৯টি বিভিন্ন বিভাগীয় সম্পাদক এবং ৩৫টি সম্মানিত সদস্য পদ রাখা হয়েছে।

এদিকে নতুন কমিটির তালিকা প্রকাশ পাওয়ায় পর, আওয়ামীলীগ ও সহযোগী সংগঠনের নেতাকর্মীরা নবাগত কমিটির সদস্যবৃন্দকে সামাজিক যোগাযোগ মাধ্যম ফেইসবুকে শুভেচ্ছা ও অভিনন্দন জানাচ্ছেন।

নবাগত সভাপতি আয়শা আক্তার শিখা ফেইসবুকে এক স্ট্যাটাসের মাধ্যমে পূর্ণাঙ্গ কমিটি অনুমোদন ও তাকে সভাপতি নির্বাচিত করায় স্থানীয় সাংসদ ছোট মনির, উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক সাইফুল ইসলাম তালুকদার সুরুজ, জেলা মহিলা আওয়ামী লীগের সভাপতি ও সাবেক সংসদ সদস্য মনোয়ারা বেগম এবং জেলা মহিলা আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক রুমা খানের প্রতি কৃতজ্ঞতা জানান। তিনি তার দায়িত্ব পালনে সকলের দোয়া ও সহযোগিতা কামনা করেছেন।

মন্তব্য করুন -


Top
error: Content is protected !!